September 22, 2024, 1:49 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

চাঁদপুরে বৃদ্ধ পিতাকে মারধর, ছেলে কে কারাদণ্ড।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলার সোবাহানপুর গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই কারাদণ্ড দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সদরের ইউএনও সাখাওয়াত জামিল সৈকত বলেন, ভ্রাম্যমাণ আদালতে ফারুক সচেতনভাবে দোষ স্বীকার করেছেন। পরে আদালত তার অপরাধ আমলে নিয়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

স্থানীয়রা জানান, বৃদ্ধ মো. বশিরুল্লাহ পাটওয়ারিকে তার ছেলে মো. ফারুক (৪০) মারধর করে এবং তার ঘর ভাঙচুর করা হয়। পরে খবর পেয়ে থানা পুলিশসহ ইউএনও ঘটনাস্থলে যান এবং ফারুককে আটক করে।

এ সময় সার্বিক সহযোগিতায় চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মুহসীন আলমসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com